Home » আজকের রাশিফল » আজকের দিনের শেষ কেমন যাবে জেনে নিন

আজকের দিনের শেষ কেমন যাবে জেনে নিন

"আজকের দিনের শেষ কেমন যাবে জেনে নিন রাশি ফল "

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরমযোগী গ্রহ শনি মহারাজ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজাবাজের প্রতি আকৃষ্ট থাকবেন বলে অধ্যায়নরত যারা আছেন এ কারণে সমস্যা হতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। মামলা মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। কিন্তু ফল হবে না। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে ভাগ্যলক্ষ্মীর বরমাল্য পরতে সক্ষম হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে ছোটাছুটি করতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার অচল ব্যবসা সচল তথা নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষ স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়াগুলো চাঙ্গা হয়ে উঠতে পারে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শিক্ষার্থীদের মনে অলসতা জেঁকে বসতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ অচিরেই বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

আরসিএন ২৪ বিডি ডটকম /৩১ জানুয়ারি

You may also like

Leave a Comment