June 2, 2023
ছিনতাই

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলায় বিকাশ কর্মীর ১৫ লাখ টাকা ছিনতাই

Read Time:3 Minute, 54 Second

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলায় ফিল্মী কায়দায় বিকাশ কর্মীর নিকট থেকে ১৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

রবিবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের লক্ষিমোড় ও ঘুন্টিঘর এলাকার মাঝামাঝি জায়গায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় উপজেলার বলদিয়া ইউনিয়নের স্থানীয় জনতা ৩ জনকে আটক করে কচাকাটা থানা পুলিশে সৌপদ্য করেছে। পরে পুলিশের সহযোগিতায় বিকেলে আটক তিন ছিনতাইকারীর কাছ থেকে ৭,৬০,০০০ টাকা উদ্ধার করে আটককৃতদের ভূরুঙ্গামারী থানায় হস্তান্তর করা হয়।

আটককৃতরা হল নাগেশ্বরী পৌরসভার মন্টিটারি দিঘিরপাড় এলাকার মৃত সতিমোহন বর্মনের পূত্র প্রসেনজিৎ (২৬), নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বোয়ালের ডারা গ্রামের আজিজুল হকের পূত্র খাদেমুল(২৭) এবং ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের ছনবান্ধা খলিসাকুড়ি নামক এলাকার খলিলুর রহমানের পূত্র মুন্নাফ আলী(২৫)।

আরও জানা গেছে, নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স এর ব্যাংক একাউন্ট থেকে রবিবার সকালে ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখা থেকে টাকা উঠিয়ে বিভিন্ন রোডের দশ জন কর্মীর মাঝে ভাগ করে দেওয়া হয়। সোনাহাট রোডে শ্রী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মণ নামের দুইজন কর্মী ১৫,০০০০০ টাকা নিয়ে রওয়ানা দেন। ভূরুঙ্গামারী – সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষিমোড় ও ঘুন্টিঘরের মাঝামাঝি জায়গায় তারা পৌছলে পিছন দিক থেকে একটি লাল রং এর ১৫০ সিসি পালসার মোটর সাইকেল তাদের ধাক্কা দেয়। এর ফলে তারা রাস্তায় পড়ে আহত হন।এ সময় ফিল্মী কায়দায় টাকার ব্যাগ নিয়ে দ্রুত এলাকা ত্যাগ করে ছিনতাইকারিরা।

বিকাশের ২ কর্মী শ্রী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মণ জানান, বাইকে করে তাঁরা একটি ব্যাগে বিকাশের ১৫ লাখ টাকা নিয়ে যাচ্ছিলাম। আমরা লক্ষিমোড় ও ঘুন্টিঘরের মাঝামাঝি জায়গায় পৌছলে পিছন দিক থেকে একটি পালসার মোটর সাইকেল আমাদের মোটর সাইকেলকে ধাক্কা দিলে আমরা পড়ে যাই। এ সময় ওই মোটর সাইকেলে থাকা ৩ জনের ২ জন নেমে এসে আমাদের টাকার ব্যাগটি নিয়ে দ্রুত চলে যায় ছিনতাইকারীরা।

বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স মালিক আবু সাদাত মোঃ সায়েম ঘটনাটি জানা মাত্রই ৯৯৯ এ ফোন করে সাহায্য চেয়েছি।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) আজাহার আলী জানান, ছিনতাইয়ের অভিযোগে ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে এবং তাদের কাছ থেকে ৭,৬০,০০০ টাকা উদ্ধার করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
সীমান্তের কান্নাকাটির সেই মিলনমেলাটি এবার হলোনা Previous post সীমান্তের কান্নাকাটির সেই মিলনমেলাটি এবার হলোনা
Next post ২০ যাত্রী নিহতের কারণে বাস মালিকের বিরুদ্ধে মামলা