April 18, 2024
রংপুরে গাঁজা ও ফেন্সিডিলসহ একজনকে আটক

রংপুরে গাঁজা ও ফেন্সিডিলসহ একজনকে আটক

Read Time:2 Minute, 48 Second

রংপুর মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়ের নির্দেশনায়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ শাহ নূর আলম পাটওয়ারী (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) এর অপারেশন পরিকল্পনা ও নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মোঃ রফিকুল ইসলামসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের একটি আভিযানিক দল ২২.৩.২০২৪ তারিখ ২২.৪০ ঘটিকার সময় আরপিএমপি রংপুর মহানগরীর তাজহাট থানাধীন ৩২নং ওয়ার্ডস্থ দমদমা ব্রীজ হইতে অনুমান ৫০ গজ উত্তরে রংপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (রংপুর টিটিসি) এর বিপরীত পার্শ্বে মাহিগঞ্জগামী রাস্তার মুখে রংপুর-ঢাকাগামী মহাসড়কে অভিযান পরিচালনা করে আসামী মোঃ আরিফুল ইসলাম আরিফ (২৮), পিতা-মোঃ আতাউর রহমান আতা, মাতা-মৃত কোহিনুর বেগম
বেগম, সাং-আশরতপুর ঈদগাঁহ পাড়া, ওয়ার্ড নং-২৮, থানা-তাজহাট, রংপুর মহানগর, রংপুরকে গ্রেফতার পূর্বক তার হেফাজত হতে একটি HIACE মাইক্রোবাস যোগে বহনকৃত মাদকদ্রব্য ৫ কেজি গাঁজা ও ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদে জানা গেছে পলাতক আসামী মিঠাপুকুরের জনৈক মোঃ এরশাদুল হক (৪২), এর নিকট হইতে সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে সে তার নিজ হেফাজতে রাখিয়া মাইক্রোবাস যোগে বহন করিয়া বগুড়ার উদ্দেশ্যে লইয়া যাইতেছিল।

মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার মহোদয়ের অঙ্গীকার অনুযায়ী রংপুর মহানগরীকে মাদক মুক্ত করার নিমিত্ত রংপুর মেট্রোপলিটন পুলিশ তথা ডিবি পুলিশ সর্বদা মাদককারবারী ও মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে। রংপুর মহানগরী
মাদক মুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু Previous post ব্যাটারিচালিত ভ্যানকে প্রাইভেট কারের ধাক্কায় একজনের মৃত্যু
পবিত্র রমজান উপলক্ষে অঞ্জলিকার বিশেষ আয়োজন Next post পবিত্র রমজান উপলক্ষে অঞ্জলিকার বিশেষ আয়োজন