April 18, 2024
লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার

লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার

Read Time:2 Minute, 6 Second

আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) “নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার” এই প্রতিপাদ্যে লালমনিরহাটে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সকালে কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) লালমনিরহাট জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।
ক্যাবের লালমনিরহাট জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট একেএম শামছুল হকের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ্। এই সময় তিনি জানান, সরকারের সঙ্গে নিরাপদ খাদ্য ব্যবস্থা নিশ্চিত, দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখা ও ভোক্তা অধিকার নিশ্চিতকরণে কাজ করে যাচ্ছে ক্যাব। এতে ক্রেতা ও ব্যবসায়ীরা সচেতন হচ্ছে। সেমিনারে ক্রেতা সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পাওয়ার পয়েন্ট প্রর্দশন এবং উপস্থাপন করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক এএসএম মাসুম উদ দৌলা।

ক্যাবের লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলামের সঞ্চালনায় সেমিনারে ,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুবুর রহমান, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ রফিকুল ইসলাম,জেলা ওষুধ তত্বাবধায়ক মোঃ হাফিজুর রহমান, চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিনিধি,সাধারণ ব্যবসায়ী,সাংবাদিক,ক্যাবের সদস্যগন উপস্থিত ছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পুকুর খননের সময় মিলল বিষ্ণু মূর্তি Previous post পুকুর খননের সময় মিলল বিষ্ণু মূর্তি
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু Next post গাইবান্ধায় মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত