May 21, 2024
প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার

৭ বছরের শিশুকে সংঘবদ্ধ ভাবে ধর্ষণের অভিযোগ

Read Time:2 Minute, 31 Second

গাইবান্ধা : গাইবান্ধার সদরে সাত বছরের এক শিশুকে বিস্কুট খাওয়ানোর আশ্বাসে সংঘবদ্ধ ভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গত বুধবার (১৫ মার্চ) বিকালে এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সদর থানায় একটি লিখিত এজাহার দিয়েছেন।

অভিযুক্তরা হলেন- ফুলছড়ি উপজেলার সৈয়দপুরঘাট গ্রামের হেলাল খন্দকারের ছেলে মনি মিয়া (২২),আকাশ মিয়া (১৮) এবং সদর উপজেলার দক্ষিণ গিদারি (ফলিয়ার ঘোপ) গ্রামের তারা খন্দকারের ছেলে মশিউর খন্দকার (২০)।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, পঞ্চম শ্রেণিতে অধ্যয়নরত শিশুটিকে আগে থেকে উত্ত্যক্ত করে আসছিল আকাশ ও মশিউর। গত ১৩ মার্চ বিকালে শিশুটি বাড়িতে একাই খেলছিল। এ সময় সুযোগ বুঝে আকাশ ও মশিউর শিশুটিকে বিস্কুট খাওয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে তারা দুজনে ধর্ষণ করে। শিশুটি চিৎকার করলে মুখ চেপে ধরা হয়। একপর্যায়ে শিশুটির কান্নার শব্দ শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। ঘটনার পর অভিযুক্ত আকাশের ভাই মনি মিয়া বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছে। ঘটনা কাউকে না জানানো এবং মামলা না করতেও চাপ দিচ্ছে। শিশুটির বাবা আরও জানান,ধর্ষণের অভিযোগে দুজন ও ঘটনা ধামাচাপাসহ হুমকির ঘটনায় তিন জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি। কিন্তু পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। এতে পরিবার নিয়ে আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছি।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাসুদুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরসিএন২৪বিডি.কম / শুক্রবার ১৭ মার্চ ২০২৩

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বিশ্বচ্যাম্পিয়নদের ‘বাংলাওয়াশ’ করলো বাংলাদেশ Previous post বিশ্বচ্যাম্পিয়নদের ‘বাংলাওয়াশ’ করলো বাংলাদেশ
র‍্যাব-১৩ কর্তৃক ধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার Next post র‍্যাব-১৩ কর্তৃক ধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার