April 18, 2024
পঞ্চগড়ে আবার ঘন কুয়াশার ঢাকা

শেষ মুহূর্তে শীতের তীব্রতা বাড়তে পারে

Read Time:2 Minute, 6 Second

শীত চলে যাওয়ার শেষ মুহূর্তে তাপমাত্রা আরও কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আজ বুধবার সকালে আবহাওয়ার পূর্বাভাসে এই তথ্য জানানো হয়েছে।

আজ বুধবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রায় ১১.৬ ডিগ্রি সেলসিয়াস ছিল তেঁতুলিয়ায়। ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৮.৪ ডিগ্রি সেলসিয়াস।

পূর্বাভাসে বলা হয়েছে, উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। এই অবস্থায় আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় সারাদেশে রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। এই সময়ে সিলেট বিভাগের কিছু জায়গায় বৃষ্টি অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে।

এছাড়াও আগামীকাল বৃহস্পতিবার সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আগামী শুক্রবার রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

কুয়াশা নিয়ে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আজ বুধবার সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টায় মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে ডিবির অভিযান মাদক উদ্ধার Previous post রংপুরে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারিদেরকে অর্থ দিয়ে সহায়তা
Next post লালমনিরহাটে দুলাভাইকে হত্যায় অপরাধে শ্যালকের দশ বছর কারাদণ্ড