May 1, 2024
দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকান্ডে ভস্মীভূত ৪টি যানবাহন

বদরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বাঠিতে অগ্নিকাণ্ড

Read Time:2 Minute, 23 Second

রংপুর জেলার বদরগঞ্জে জমা জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বসত ঘরে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দুপুরে বদরগঞ্জ উপজেলা কালুপাড়া ইউনিয়নের ছাদুরারপাড়া নামক গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটানো হয়। ঘটনাস্থানে গিয়ে দেখা যায় ভুক্তভোগী মজিবর রহমানের একটি ঘরে আগুন লাগানোর পোড়া অংশ দেখতে পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায় যে, ভুক্তভোগী মোঃ মজিবুর রহমানের সঙ্গে দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলে আসতেছে তারে ধারাবাহিকতায় আজকে হঠাৎ করে একই এলাকার গোলাম মোস্তফা ফিরোজ সহ সঙ্গবদ্ধ একটি দল এসে প্রথমে মজিবরের ওপরে হামলা চালায়, পরে মজিবারের পরিবারের লোকজনদেরকে মারধর করে বাড়িঘর ভাঙচুর করে এবং একটি ঘরে আগুন ধরিয়ে দেয়। পরে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনে।

ভুক্তভোগী মোঃ মজিবুর রহমান ত্রিপল নাইনে ফোন দিলে ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়। পুলিশ এসে পরিবেশ নিয়ন্ত্রণে আনে। ট্রিপল নাইনের এসআই মোঃ শরিফুল ইসলাম জানান – জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতা জেরে আজকে এই ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী মোঃ মজিবর রহমান জানান, জমিজমা সংক্রান্ত জেরে আমাদেরকে বহুদিন থেকে উচ্ছেদের চেষ্টা চালয় এই শত্রুতার জেরে গতকালকে আমাদের উপর হামলা চালায় এবং বাড়িতে আগুন দেয়। আমি বাদি হয়ে বদরগঞ্জ থানায় গতকাল বুধবার অভিযোগ দায়ের করেছি।আমি ও আমার স্ত্রীসহ আহত, বদরগঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন রয়েছি।

বদরগঞ্জ থানার প্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ লতিফ মিয়া জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধায় ৪৬ জুয়াড়ি গ্রেফতার Previous post কুড়িগ্রামে ডাকাতি মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ
গাইবান্ধায় সরকারি খাল দখল করার অভিযোগ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে Next post গাইবান্ধায় সরকারি খাল দখল করার অভিযোগ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে