April 28, 2024
পঞ্চগড়ে জেলা প্রশাসকের গাড়ি ভাংচুরের দ্বায়ে এক যুবক আটক

দিনাজপুরে এক নারীসহ ৪ জন ছিনতাইকারী আটক

Read Time:4 Minute, 31 Second

দিনাজপুরে ছিনতাই ঘটনায় এক নারীসহ ৪ জন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

গত শনিবার (২৩ মার্চ) রাতে দিনাজপুর শহরের রামনগর ইন্দ্রার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গতকাল রবিবার (২৪ মার্চ) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমদ।

আটককৃতরা হলেন, দিনাজপুর শহরের রামনগর ইন্দ্রার মোড় এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে রেজভী আলম রাজ (২৩), উওর রামনগর মদিনা মসজিদ এলাকার মোঃ মকবুল হোসেনের ছেলে মোঃ সাইদ ইসলাম বাবু (৩১) রামনগর হীরাহার এলাকার মোঃ আল আমিনের স্ত্রী মোছাঃ ফেন্সিআরা বেগম ( ২৩)।

অপর একটি ছিনতাইয়ের ঘটনায় রামনগর মামুনের মোড় এলাকার মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ রায়হান আলীকে আটক করে পুলিশ।

দিনাজপুর জেলা পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমদ পিপিএম (বার) জানান, জেলায় চুরি ছিনতাই, ডাকাতি, রাহাজানিসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি মানছে পুলিশ।

গত ১৯ মার্চ দিনাজপুর সরকারি কলেজের সামনে দিনাজপুর শহরের গনেশতলা এলাকার তারেক রহমান ইমন তার স্ত্রীকে নিয়ে সন্ধ্যায় সৈয়দপুর শ্বশুবাড়ি যাবার উদ্দেশ্যে বের হয়ে অটোযোগে সরকারি কলেজ মোড়ে পৌছলে সেখানে মোটরসাইকেল যোগে দুইজন আরোহী ইমনের স্ত্রী নিকট থাকা ভ্যানিটি বেগ ছিনিয়ে নিয়ে চলে যায়। ব্যাগে অনেক দামী স্বরনালংকারসহ স্মার্ট ফোন ও সাড়ে ৫,০০০ টাকা রক্ষিত ছিল। অনুরুপভাবে গত ১২ মার্চ নারী উদ্যোগত্তা সম্পা দাস মৌ ও তার বোনের দোকানের ম্যানেজার চন্দনা মোহন্ত দিনাজপুর মালদাহপট্রিতে দোকান বন্ধ করে অটোযোগে বাড়িতে যাবার সময় দিনাজপুর শহরের ছোট গুরগোলা ভাঙ্গা কুঠি নামক স্থানে রাত ১০টার সময় মোটরসাইকেল আরোহী দুইজন ব্যক্তি অটো থেকে ভ্যানিটি ছিনিয়ে নিয়ে চলে যায় ।যেখানে ৭,০০০ টাকাসহ দামি মোবাইল ফোন রক্ষিত ছিল।

এরই প্রেক্ষিতে দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অবস) আবদুল্লাহ আল মাসুম ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন এর দিকনির্দেশনায় দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেনের নেতৃত্বে এসআই নুর আলমসহ সংগীয় ফোর্স অভিযান শুরু করে।অভিযানের প্রেক্ষিতে শহরের রামনগর এলাকা থেকে ফেন্সি আরাকে আটকের পর তার দেয়া তথ্য অনুযায়ী আসামী ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধার হয়।

আটককৃত আসামী মোঃ রেজভী আলম রাজের নিকট থেকে প্রথম বাদীর লুন্ঠিত ১টি সোনার চেইন, ১জোড়া সোনার দুল, ৩টি সোনার আংটি, ১টি সোনার রুলি এবং দ্বিতীয় বাদীর লুন্ঠিত ২টি মোবাইল এবং ১টি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয় ।

এছাড়াও আসামী সাইদ ইসলাম বাবুর নিকট থেকে ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল, ১টি সোনার হার, ১টি সোনার রুলি ও ১টি মোবাইল উদ্ধার করা হয় । আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে ৬৫০ টাকায় গরুর মাংস বিক্রি করছে পুলিশ Previous post রংপুরে ৬৫০ টাকায় গরুর মাংস বিক্রি করছে পুলিশ
পলাশবাড়ীতে গাঁজা ও ফেনসিডিল উদ্ধারসহ গ্রেফতার একজন Next post পলাশবাড়ীতে গাঁজা ও ফেনসিডিল উদ্ধারসহ গ্রেফতার একজন