May 1, 2024
বগুড়াতে শিশুকে গলাকেটে হত্যা

বগুড়াতে শিশুকে গলাকেটে হত্যা

Read Time:2 Minute, 31 Second

বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শশীবদনী হিন্দুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী বন্ধন সরকার (৫) সদরের পীরগাছা এলাকার রবি দাসের পুত্র।

এই ঘটনায় অভিযুক্ত সুকুমার দাসকে গ্রেফতার করেছে পুলিশ। সুকুমার শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের পুত্র। তিনি এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করতেন।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) ফইম উদ্দিন জানায়, গত মঙ্গলবার থেকে সদর উপজেলার শশীবদনী হিন্দুপাড়া এলাকায় হরিবাসর শুরু হয়। এ উপলক্ষ্যে বন্ধন সরকার তার মায়ের সাথে মায়ের মামার বাড়ি বেড়াতে যায়। আজ বৃহস্পতিবার সকালে কাচি দিয়ে গলাকেটে বন্ধনকে হত্যা করে সুকুমার। সুকুমার না পালিয়ে গিয়ে ওই ঘরের মধ্যেই লুকিয়ে ছিল।

প্রতিবেশী পরিমল চন্দ্র পালিত বলেন, কেউ বলছে সুকুমারের মোবাইল নেওয়ার কারণে ওই ছেলে হত্যা করছে। তবে অনেকেই তাকে মানসিক ভারসাম্যহীন বানাতে চেষ্টা করছে। কিন্তু সুকুমার কালকেও হরিবাসরে সারাদিন প্রসাদ বিতরণ করেছে। আবার সে এলএলবি পড়াশোনা করছে।
বন্ধনের বন্ধুর মা জানান, এক সঙ্গেই আমরা হরিবাসরে ছিলাম। আজ হরিবাসর শেষ করে বাড়িতে যেতে চাচ্ছিলাম। হরিবাসরে বসে থাকা অবস্থায় শুনি বন্ধনকে তার দাদু সুকুমার গলাকেটে হত্যা করেছে।

ইন্সপেক্টর ফইম উদ্দিন আরও জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থানে এসে অভিযুক্ত সুকুমারকে গ্রেফতার করেছি। তবে নিহতের মরদেহ তাদের পরিবার হাসপাতালে নিয়েছে। সেখান থেকে মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড হয়েছে তা এখনও জানতে পারিনি। আমরা তদন্ত করে শিগগিরই এই ব্যাপারে জানাবো।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
দ্রুত শিক্ষকদের শূন্য পদ পূরণের সুপারিশ করেছে শিক্ষা মন্ত্রণালয় Previous post দ্রুত শিক্ষকদের শূন্য পদ পূরণের সুপারিশ করেছে শিক্ষা মন্ত্রণালয়
ভোজ্যতেলের আবার দাম বেড়েছে! Next post ভোজ্যতেলের আবার দাম বেড়েছে!