May 1, 2024
গোবিন্দগঞ্জে হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার

গোবিন্দগঞ্জে হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার

Read Time:2 Minute, 38 Second

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ছুরিকাঘাতে গলাকেটে মোঃ লেবু মিয়ার হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত অভিযোগে বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন গুমানিগঞ্জ ইউনিয়নের জরিপপুর গ্রামের মোঃ আলিমুদ্দিনের ছেলে মোঃ আলমগীর হোসেন (৩০) মৃত খয়বর আলীর ছেলে আলিমুদ্দীন (৫৫)। গ্রেফতার হওয়া দুইজন সম্পর্কে পিতা-পুত্র। আজ সোমবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্।

এর আগে গতকাল রবিবার সন্ধ্যায় মৃত লেবু মিয়ার পুত্র নাইম রহমান বাদি হয়ে গ্রেফতার হওয়া ওই ২ জনসহ মোট ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামী করে মামলা দায়ের করে। পরে ওই রাতেই আসামী আলিমুদ্দীন ও তার ছেলে আলমগীরকে গ্রেফতার করে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, জমিজমা নিয়ে বিবাদের জেরেই এই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে প্রাথমিক তদন্তে জানা গেছে। ঘটনা অন্যখাতে প্রবাহিত করতে হাট থেকে ফেরার পথে ডাকাতি হিসেবে চালিয়ে দেয়ার জন্য রাতের আঁধারে তারা হামলা করে পুলিশ মনে করছে।

তিনি জানান, খুব অল্প সময়ের মধ্যে মামলার ২ আসামী গ্রেফতর করে আদালতে সোপর্দ করা হয়েছে। খুব দ্রুত বাকীদেরকেও গ্রেফতার করা হবে।
এর আগে গত শনিবার দিনগত রাত ১১টার দিকে উপজেলার ইসলামপুর-ফুলপুকুরিয়া সড়কের গুমানিগঞ্জ ইউনিয়নের জীবনপুর এলাকায় এ হামলা চালিয়ে গলায় ছুরিকাঘাত করলে মোঃ লেবু মিয়ার গলা কেটে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এই সময় শাহ আলম (৪৫) নামের অপর ব্যবসায়ী আহত হন। নিহত লেবু উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের জরিপপুর জঙ্গলমারা গ্রামের আবুল হোসেনের ছেলে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে ৩ বছরে ভিজিএফ চালের বরাদ্দ কমেছে ১ লাখ ৩৬ হাজার Previous post রংপুরে ৩ বছরে ভিজিএফ চালের বরাদ্দ কমেছে ১ লাখ ৩৬ হাজার
বিরামপুর স্টেশনে ট্রেনের ধাক্কায় এক কিশোরের মৃত্যু Next post গাইবান্ধায় ট্রেনের ধাক্কায় নারীসহ দুইজনের মৃত্যু