May 21, 2024
জাল দলিল চক্রের মূল হোতা গ্রেফতার

ঘোড়াঘাটে গৃহবধুকে হত্যা: স্বামী-শাশুরী গ্রেফতার

Read Time:2 Minute, 48 Second

দিনাজপুর জেলার ঘোড়াঘাটে গৃহবধু মোছাঃ সাদিয়া আক্তার সাথী (১৪) কে বিষাক্ত গ্যাসের ট্যাবলেট খাইয়ে হত্যার অভিযোগে পুলিশ গৃহবধুর স্বামী মোঃ লাইম মিয়া (নাহিদ) (২০) ও গৃহবধুর শাশুরী মোছাঃ লাকি বেগম (৪০) কে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত নাহিদ ঘোড়াঘাট উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত মোঃ আকবর হোসেনের ছেলে এবং লাকি বেগম মৃত মোঃ আকবর হোসেনের স্ত্রী। আজ বুধবার (১১ অক্টোবর) নিজ বাড়ী হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

গৃহবধু মোছাঃ সাদিয়া আক্তার সাথীর বাবা গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার তল্লাপাড়া গ্রামের শাহাদত হোসেন ঘোড়াঘাট থানায় দায়েরকৃত মামলায় উল্লেখ করেন, প্রেমের সুত্র ধরে গত ৩/৪ মাস আগে বাড়ী থেকে তুলে নিয়ে এনে সাথীকে বিয়ে করে নাহিদ। এই বিয়েতে সাদিয়া আক্তারের বাবার বাড়ীর লোকজন রাজী ছিলো না। বিয়ের পর সাথীকে ৪ লক্ষ টাকা যৌতুকের জন্য চাপ দেয় স্বামী ও শাশুরী। সাথী তার বাবার বাড়ী থেকে যৌতুকের টাকা আনতে অপারগতা প্রকাশ করলে গত মঙ্গলবার (১০ অক্টোবর) তাকে মারপিট করে স্বামী ও শাশুরী মিলে। গতকাল বুধবার ভোরে মোঃ শাহাদত হোসেন জানতে পারেন, তার মেয়েকে বিষাক্ত গ্যাসের ট্যাবলেট খাইয়ে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে আজ বুধবার সকালে বাড়ী থেকে গৃহবধুর লাশ উদ্ধার করে ঘোড়াঘাট থানা পুলিশ। একই সঙ্গে আটক করা হয় স্বামী নাহিদ ও শাশুরী লাকিকে।

ঘোড়াঘাট থানা পুলিশ জানায়, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং থানায় মামলার প্রেক্ষিতে আজ বুধবার বিকেলে স্বামী ও শাশুরীকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানাম, নাহিদের এর আগেও ২/৩টি বিয়ের রেকর্ড রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post আদিবাসি নারীকে ধর্ষণ, ২ জনের কারাদণ্ড
এবার দেশীয় পিস্তলসহ ৫ জন আসামি গ্রেফতার Next post এবার দেশীয় পিস্তলসহ ৫ জন আসামি গ্রেফতার