May 1, 2024
নকল সোনার প্রলোভনে দেখিয়ে গৃহবধূর ৫০,০০০ টাকা হাতিয়ে নিল প্রতারক

নকল সোনার প্রলোভনে দেখিয়ে গৃহবধূর ৫০,০০০ টাকা হাতিয়ে নিল প্রতারক

Read Time:2 Minute, 23 Second

ঠাকুরগাঁওয়ে নকল সোনার বার দেখিয়ে এক গৃহবধূর কাছ থেকে ৫০,০০০ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। গতকাল বুধবার দুপুরে সদর উপজেলার ২৯ মাইল এলাকার দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কে এই ঘটনাটি ঘটেছে।

ভুক্তভোগী পরিবার জানান, বেলা একটার দিকে দিনাজপুরের বটতলী বাজারে বোনের পাওনা ৫০,০০০ টাকা নিয়ে যাচ্ছিলেন রাহেলা বেগম। এই সময় যাত্রীবেশী এক প্রতারকের ফাঁদে পড়ে ওই টাকা খোয়ান তিনি।

ভুক্তভোগী মোছাঃ রাহেলা বেগম বলেন, গতকাল বুধবার দুপুরে ২৯ মাইল বাজার থেকে বটতলি বাজারে যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন তিনি। এই সময় অটোরিকশায় এক যুবক যাত্রী হিসেবে বসে ছিলেন। অটোরিকশাটি কিছু দূর যাওয়ার পর ১০ টাকায় মোড়ানো নকল সোনার বারটি হাতে নেন ওই যুবক। এর সাথে একটি চিরকুটও ছিল। নিজেকে অক্ষরজ্ঞানহীন বলে অটোচালককে সেই চিরকুট পড়তে দেন তিনি।

অটোচালক উচ্চ স্বরে পড়ে শোনান, সিঙ্গাপুর প্রবাসী তাঁর মেয়ের জন্য ২২ ক্যারেটের সোনার বারটি ৪ লক্ষ টাকায় কিনেছেন। এটি যত্ন করে রাখতে বলেছেন তিনি। এই সময় কথার ফাঁদে পড়ে রাহেলা নিজের কাছে থাকা ৫০,০০০ টাকা প্রতারকের হাতে তুলে দিয়ে সোনার বারটি নিয়ে নেন। প্রতারক নেমে গেলে তিনি বুঝতে পারেন যে সোনার বারটি নকল এবং তিনি প্রতারণার শিকার হয়েছেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ বলেন, প্রতারক চক্র টার্গেট করে নারীদের বিভিন্নভাবে প্রলোভিত করে এই ধরনের অপরাধ করে থাকে। থানায় লিখিত অভিযোগ আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
দিনাজপুরে নির্বাচন-পরবর্তী সহিংসতায় পুলিশের গুলিতে এক ব্যক্তির মৃত্যু Previous post জমি নিয়ে বিরোধীতায় বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের খুন
গাইবান্ধায় রেললাইন বিক্রির সময় তিনজন আটক Next post গাইবান্ধায় রেললাইন বিক্রির সময় তিনজন আটক