May 18, 2024
মাদক কারবারির পেট থেকে মিলল ৪,০০০ পিস ইয়াবা 

মাদক কারবারির পেট থেকে মিলল ৪,০০০ পিস ইয়াবা 

Read Time:2 Minute, 33 Second

নোয়াখালীর সদর উপজেলায় এক মাদক কারবারির পেট এক্স-রে করে মোট ৪,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক কারবারির নাম মোঃ অলি উল্লাহ (৫১)। সে উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কাঞ্চনপুর গ্রামের হাবিলদার ফজল আলী বাড়ির মৃত.ফজর আলীর পুত্র।  

গতকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কাদির হানিফ ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের বাদিতলা বাজার হতে তাকে গ্রেফতার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।  

এসব তথ্য নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আবদুল হামিদ।  তিনি বলেন, সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাঞ্চনপুর গ্রামের বাদিতলা বাজারে অভিযান পরিচালনা করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানে মাদক কারবারি অলি উল্যাহকে আটক করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে সে জানায় বিশেষ কায়দায় তার পেটের ভিতর ইয়াবা ট্যাবলেট বহন করছেন। পরে জেলা শহরের মা ও শিশু হাসপাতালে এক্স-রে করার পর চিকিৎসকেরা তার পেটে ইয়াবা থাকার বিষয়ে নিশ্চিত করেন। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করিয়ে মাদক কারবারির পেট থেকে ৪,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা নেওয়া হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ বুধবার সকালে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হয়েছে।  

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কুড়িগ্রামে জেলা পুলিশ সদস্যের পদোন্নতি Previous post কুড়িগ্রামে জেলা পুলিশ সদস্যের পদোন্নতি
গাইবান্ধায় উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত Next post গাইবান্ধায় উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত