May 2, 2024
রাণীশংকৈলে নিখোঁজের ৫ দিন পর ভুট্টাক্ষেত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ভ্যান চালকের মরদেহ উদ্ধার

Read Time:2 Minute, 9 Second

নাটোর জেলার গুরুদাসপুরে মোঃ একরামুল হক আকরাম (৬২) নামে একজন ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সোনাবাজু মধ্যপাড়া গ্রামের ১টি আম বাগান হতে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। নিহত মোঃ একরামুল হক আকরাম রাজশাহীর শাখমখদুম থানার চকপাড়া এলাকার মৃত কাসেম আলীর পুত্র।

দীর্ঘদিন আগে গুরুদাসপুরের সোনাবাজু মধ্যপাড়া গ্রামের বাসিন্দা মোঃ আব্দুর রাজ্জাকের কন্যা সাজেদা বেগমের সাথে তার বিয়ে হয়েছে। তবে প্রাথমিকভাবে এটি হত্যা না কি আত্নহত্যা সে বিষয়ে কিছু বলতে পারছে না পুলিশ।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. মনোয়ারুজ্জামান বলেন, সকালে উপজেলার সোনাবাজু এলাকার ১টি আম বাগানে নিহত একরামুল হকের মরদেহ দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। মরদেহের পাশে নিহতের চার্জার ভ্যান এবং তার পরিহিত শার্টের পকেটে মোবাইল ফোনটির কোন ক্ষতি হয়নি। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পযন্ত পাওয়া যায়নি।
ওসি মো. মনোয়ারুজ্জামান আরো বলেন, সিআইডির টিম ঘটনাস্থান পরিদর্শন করেছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রাণীশংকৈলে নিখোঁজের ৫ দিন পর ভুট্টাক্ষেত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার Previous post সিলেটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
উপজেলার Next post লক্ষ্মীপুরে খুনের ঘটনায় ২ জন গ্রেফতার