May 3, 2024
গাইবান্ধায় গৃহবধূকে ধর্ষণের দ্বায়ে এক যুবক গ্রেফতার

গাইবান্ধায় গৃহবধূকে ধর্ষণের দ্বায়ে এক যুবক গ্রেফতার

Read Time:2 Minute, 18 Second

গাইবান্ধা সদর উপজেলার ২২ বছর বয়সী এক গৃহবধূ নিজ ঘরে ধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনায় ধর্ষক মোঃ আনারুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে র‍্যাব।

আজ সোমবার (২২ এপ্রিল) দুপুরে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ ফলিয়া এলাকার বাসিন্দা এবং গ্রেফতারকৃত ধর্ষক মোঃ আনারুল ইসলাম একই উপজেলার পশ্চিম কনকরায় (তিলগাছতলা) গ্রামের মুনছুর আলীর ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৫ মার্চ দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে বাথরুমে যায়। এই সুযোগে মোঃ আনারুল ইসলাম ঘরে প্রবেশ করে গোপনে থাকেন। এরপর নারীটি বাথরুম থেকে ঘরে ফিরে বিছায়নায় শোয়ার সময় আনারুল তাকে ঝাপটে ধরে জোর করে তার ইচ্ছের বিরুদ্ধেই ধর্ষণ করে পালিয়ে যায়। এই ঘটনায় গৃহবধূর স্বামী মামলা দায়ের করেন। তখন থেকে আসামি মোঃ আনারুল ইসলাম পলাতক ছিল।

এরপর গাইবান্ধা র‍্যাবের একটি অভিযানিক দল গোপন সংবাদে অভিযান পরিচালনা করেন। এরই একপর্যায়ে রবিবার (২১এপ্রিল) র‍্যাব-১১, নারায়নগঞ্জের যৌথ অভিযানে সোনারগাঁও থানাধীন কাচপুর বিসিক শিল্প নগরী এলাকা হতে আসামি মোঃ আনারুল ইসলামকে গ্রেফতার করে।

র‍্যাব -১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, গ্রেফতার আনারুলকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধায় স্ত্রী হত্যা মামলার ঘাতক স্বামী গ্রেফতার Previous post গাইবান্ধায় স্ত্রী হত্যা মামলার ঘাতক স্বামী গ্রেফতার
সাদুল্লাপুর উপজেলা নির্বাচনে ১৮ জন প্রার্থীর মনোনয়ন দাখিল Next post গোবিন্দগঞ্জে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা