May 18, 2024
পঞ্চগড়ে যুবদল-ছাত্রদলের সভাপতি-সম্পাদক কারাগারে

পঞ্চগড়ে যুবদল-ছাত্রদলের সভাপতি-সম্পাদক কারাগারে

Read Time:1 Minute, 57 Second

পঞ্চগড়ে আদালতে হাজিরা দিতে যাওয়া পঞ্চগড় জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল এবং জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপানকে কারাগারে পাঠিয়েছে আদালত।

গতকাল বুধবার (৩১ জানুয়ারি) বিকালে পঞ্চগড় আমলী আদালত-১ এর বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর রাতে পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে যুবদল-ছাত্রদলের মশালমিছিল থেকে শ্রমিক লীগ নেতা-কর্মীদের ওপর হামলার অভিযোগ ওঠে। এতে করে শ্রমিক লীগের ৮ জন নেতা-কর্মী হাসপাতালে ভর্তি হন। ওই দিন রাতে জাতীয় শ্রমিক লীগের পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় যুবদল-ছাত্রদলসহ বিএনপির ৩৫ নেতা-কর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৭০ থেকে ৮০ জনকে আসামি করা হয়েছে।

আসামী পক্ষের আইনজীবী এম এ আব্দুল বারি বিষয়টি নিশ্চিত করে জানান, ছাত্রদল- যুবদলের ৩ জন নেতাকর্মীর জামিন আবেদন শুনানি ছিল। শুনানি শেষে বিচারক জেলা ছাত্রদলের সভাপতি তারেকুজ্জামান তারেকের জামিন মঞ্জুর করে অপর ২ জনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল Previous post গাইবান্ধায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল
হাবিপ্রবিতে র‌্যাগিংয়ের দায়ে দুই ছাত্র বহিষ্কার Next post হাবিপ্রবিতে শিক্ষকদের জন্য প্রশিক্ষণ কর্মশালার আয়োজন