May 5, 2024

গাইবান্ধায় যুব উন্নয়নে সরকারি উদ্যোগে মতবিনিময় সভা

Read Time:1 Minute, 50 Second

গাইবান্ধায় যুব উন্নয়নে সরকারি উদ্যোগ নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নাগরিক সংগঠন জন উদ্যোগের আয়োজনে অবলম্বন মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জন উদ্যোগ জেলা আহবায়ক অধ্যাপক জহুরুল কাইয়ুমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ মাহফুজার রহমান, জনউদ্যোগ জেলা সদস্য সচিব প্রবীর চক্রবর্তী, ইয়ুথ লিডার মেহেদী হাসান, সান্তনা রবিদাস, রিসা আকতার রুহি, শিউলী আক্তারসহ অনেকে।

সভায় আলোচকরা বলেন, যে কোনও দেশের যুব সমাজ সেই দেশের সবচেয়ে বড় শক্তি। মনে রাখতে হবে যে বয়স্ক ব্যক্তিরা ইতিহাস লেখেন আর যুবকরা ইতিহাস তৈরি করে। যুব সমাজ একটি দেশের আর্থ-সামাজিক উন্নয়নের মূল চালিকাশক্তি হয়ে থাকে। যুব সমাজকেই তরুণ প্রজন্মের রক্ষা করার জন্য কাজ করতে হবে। তরুণ প্রজন্মকে সরকারি কাজের সঙ্গে পরিচিত করতে হবে এবং তাদের জন্য ইন্টার্নশিপ এর আয়োজন করতে হবে।

সেই সঙ্গে যুবকদের জন্য গ্রামে গ্রামে আত্মকর্মসংস্থান এর ব্যবস্থা করতে হবে। যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক যুবপ্রশিক্ষণসহ বিভিন্ন সেবা কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকা আদায় Previous post গাইবান্ধায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকা আদায়
হাকিমপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু Next post দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ দুইজনের মৃত্যু