April 30, 2024
কুড়িগ্রামে এক শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার

রংপুরে এক নারীর মরদেহ উদ্ধার

Read Time:2 Minute, 41 Second

মঙ্গলবার সকালে নগরীর শাপলাচত্বর হাজীপাড়া চামড়াপট্রিতে স্বামীর ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বৃষ্টি মিঠাপুকুর উপজেলার বুজরুগ মহাদেবপুর এলাকার মোঃ বাদশা মিয়ার মেয়ে।

রংপুর নগরীর কুঠিপাড়ায় নানার বাড়িতে থেকে পড়াশোনা করতো সে। আনুমানিক ৮/৯ মাস আগে নগরীর চামড়াপট্রির মোঃ সাইফুল ইসলামের ছেলে মোঃ সাগর মিয়ার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একপর্যায়ে বিয়ে হয়।

বৃষ্টির শ্বাশুড়ি মোছাঃ আনজেনা বেগম বলেন, রাতে মুড়ি খাওয়া নিয়ে লাগছে। আমার বউ দুইটা মোবাইল ভাঙ্গি ফেলছে। রাতে ওমার মিমাংসা হইলো হয়া ছেলেকে আমার বুকের মধ্যে নিয়েছে। সকালে উটি আমার ছেলে খোজাখুজি করে দেখে বৃষ্টি ফাসে ঝুলতেছে। পরে ডাক্তার আনিয়া ধরি ফাঁস থাকি খুলাইছি।

বৃষ্টির খালা মোছাঃ মনোয়ারা বেগম বলেন, ফাঁস দেওয়ার কোন প্রশ্নই উঠে না। আমি জিন্দিগিও মানবোনা যে আমার ভাগ্নী আত্মহত্যা করছে। এখানে আত্মহত্যার কোন পরিস্থিতি নাই। আমার বিশ্বাস মারি ফেলছে। এটার সুষ্ঠু একটা তদন্ত চাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৮/৯ মাস আগে বৃষ্টি ও সাগরের প্রেম হয়। এক পর্যায়ে বিয়ে দেন বৃষ্টির বাবা। সোমবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে মুড়ি খাওয়া নিয়ে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে মীমাংসা ও হয়। রাতে ঘুমাতে যায়। সকাল বেলা উঠে সাগর বিছানায় স্ত্রীকে দেখতে না পেরে গলায় ফাঁস অবস্থায় দেখতে পান। পারে সাগরেরে মা ডাক্তার নিয়ে গেলে তাকে মৃত্যু ঘোষণা করে।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, মেয়েটির বাবা মা ঢাকা থেকে আসতেছে তারপর সিদ্ধান্ত নেয়া হবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। তবে ওই গৃহবধূকে আমরা নামানো অবস্থায় পেয়েছি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
সৈয়দপুরে এক তরুণীর লাশ উদ্ধার Previous post সৈয়দপুরে এক তরুণীর লাশ উদ্ধার
ভাতিজাদের সালামি দেওয়ায় অপরাধে স্বামীকে দায়ের কোপ, স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ Next post আদিতমারীতে গ্যাস পাইপের পিলার ভেঙে এক স্কুল ছাত্রের মৃত্যু