April 30, 2024
ঠাকুরগাঁওয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু সংখ্যা বেড়ে ৩ জন

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু

Read Time:2 Minute, 15 Second

পঞ্চগড়ে ঘুরতে বের হয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আরও ৪ জন।

আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে দেবীগঞ্জ উপজেলার পৌরসভার নতুনবন্দর এলাকায় আঞ্চলিক মহাসড়কে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহত সাব্বির হোসেন (১৬) কালিগঞ্জ ইউনিয়নের লোহাগারা শুপাড়িতোলা গ্রামের ইয়াকুব আলীর ছেলে এবং কাউছার আলী (১৫) একই এলাকার বাসেত আলীর ছেলে। সম্পর্কে তারা দুইজন চাচা-ভাতিজা। অপরদিকে আহতদের পরিচয় জানা যায় নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে ভাতিজা কাউছারকে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হয় সাব্বির। একটি সময় দেবীগঞ্জ বাজার থেকে আরও একজনকে সঙ্গে নিয়ে তিনজনে সোনাহার বাজারের দিকে যাচ্ছিলো। যাওয়ার পথে ঘটনাস্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা তিনজন আরোহীর অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ বাধলে ঘটনাস্থলে মারা যায় কাউছার। এদিকে দুই মোটরসাইকেলের অপর ৫ জন আরোহী আহত হলে তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে মারা যায় সাব্বির।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, মরদেহ দুইটির প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় সড়ক দূর্ঘটনা আইনে মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বগুড়াতে শিশুকে গলাকেটে হত্যা Previous post পঞ্চগড়ে প্রেমিকাকে গলা কেটে হত্যা করলো পরকীয়া প্রেমিক
ঈদের পর থেকে ডেঙ্গু নিয়ন্ত্রণে কাজ করবে ডিএনসিসি Next post ঈদের পর থেকে ডেঙ্গু নিয়ন্ত্রণে কাজ করবে ডিএনসিসি