April 28, 2024
ছেলের বিয়ের দিনে বাবার মৃত্যু

অভাবের তাড়নায় শিশুকে ফেলে দেয় মা, শিশুটিকে উদ্ধার করলো পুলিশ

Read Time:2 Minute, 56 Second

অভাবের তাড়নায় নীলফামারী জেলার সৈয়দপুরে এক শিশুকে হাসপাতালের পাশের গলির রাস্তায় ফেলে দেন রেহেনা নামে এক গৃহবধূ। পরে সেই শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেয় পুলিশ।

গতকাল সোমবার (১১ মার্চ) সকালে শিশুটিকে মায়ের কাছে ফিরিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

শিশুটির মা মোছাঃ রেহেনা বেগম শহরের কামারপুকুর এলাকার ঈদগাহ ময়দান পাড়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে কাজ শেষ করে বাসায় ফেরার পথে শিশুটিকে হাসপাতালের গলির রাস্তায় কুড়িয়ে পান মোছাঃ সেলিনা বেগম। শিশু অসুস্থ থাকায় হাসপাতালে ভর্তি করেন মোছাঃ সেলিনা বেগম। এরপর মানুষের মাঝে শিশুটিকে কুড়িয়ে পাওয়ার ঘটনা ছড়িয়ে পড়লে বাচ্চার মা দাবি করে শিশুকে ফেরত নিতে আসেন মোছাঃ রেহেনা বেগম। শিশুটিকে কুড়িয়ে পাওয়ার বিষয়ে থানায় জিডি করেন ওই গৃহবধূ। তাদের দুইজনকে শিশুটিকে নিয়ে থানায় ডাকেন পুলিশ। তারপর খোঁজখবর নিয়ে প্রকৃত মায়ের কাছে শিশুকে হস্তান্তর করা হয়েছে।

শিশুর মা মোছাঃ রেহেনা বেগম বলেন, বাচ্চা হওয়ার পর শিশুটির বাবা আমার কোন খোঁজ খবর নেয়নি। অভাবের তাড়নায় শিশুটিকে আমি রাস্তায় ফেলে যাই। নিজের সন্তানকে ফেলে দেওয়ায় আমি অনুতপ্ত৷ পরে পুলিশকে জানালে তারা আমার শিশুকে আজকে ফেরত দিয়েছে।

শিশুটিকে কুড়িয়ে পাওয়া মোছাঃ সেলিনা বেগম জানায়, আমি শিশুটিকে কুড়িয়ে পেয়েছিলাম। শিশুটি অসুস্থ থাকায় আমি চিকিৎসা করিয়েছি। শিশুটি ভালো থাকুক তার মায়ের কাছে।

এই বিষয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, একজন মা তার শিশুকে রাস্তায় ফেলে যায় এমন একটি খবর পাই। পরে কুড়িয়ে পাওয়ার বিষয়ে মোছাঃ সেলিনা বেগম নামে একজন থানায় জিডি করেন। আমরা তদন্ত করে তার প্রকৃত মায়ের কাছে শিশুটিকে ফিরিয়ে দিয়েছি৷

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
জাতীয় পার্টিতে বিভেদ তৈরীতে সরকারের ভূমিকা রয়েছে-জিএম কাদের Previous post সরকারের চেয়ে সিন্ডিকেট শক্তিশালী- জিএম কাদের
গাইবান্ধায় আওয়ামী লীগের এক নেতার ছেলে নিখোঁজ Next post গাইবান্ধায় আওয়ামী লীগের এক নেতার ছেলে নিখোঁজ