May 4, 2024
রাজারহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা করলো স্বামী

রাজারহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা করলো স্বামী

Read Time:2 Minute, 19 Second

কুড়িগ্রাম জেলার রাজারহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে এক অটোরিকশা চালক। এই ঘটনায় পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অটোচালক স্বামী সুধাংশুকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার (২১ এপ্রিল) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ প্রাণপতি পোদ্দারপাড়া গ্রামে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, ওই গ্রামের মৃত খোকা রামের ছেলে সুধাংশু রায় (৪০) এর সঙ্গে ২০ বছর আগে লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের দেউতি এলাকার বাতাসী রানীর সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে বাতাসীর উপর স্বামী শ্বাশুড়ি বুলবুলির নির্যাতনের খড়গ নেমে আসে। ঘটনার আগের রাতেও বাতাসীকে তার স্বামী সুধাংশু শারীরিক নির্যাতন করে। পর দিন রবিবার (২১ এপ্রিল) দুপুরে এলাকাবাসীরা সুধাংশুর বাড়ির শয়ন ঘরের বিছানায় বাতাসী রানীর লাশ দেখতে পায়। পরবর্তীতে রাজারহাট থানায় খবর দিলে পুলিশ বিকালে ঘটনাস্থলে গিয়ে বাতাসী রানীর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এই সময় হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ সুধাংশু রায় (৪০) গ্রেফতার করে লাশসহ থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওইদিন রাতে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

এই ব্যাপারে রাজারহাট থানার ওসি তদন্ত ওয়াহেদুজ্জামান রানা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক যুবককে আটক করে আজ সোমবার কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
ছাত্রীনিবাসের সামনে অশালীন অঙ্গভঙ্গির দায়ে এক যুবকের কারাদণ্ড Previous post ঘোড়াঘাট পৌর মেয়রসহ বিএনপির ৫ জন নেতা কারাগারে
গাইবান্ধায় স্ত্রী হত্যা মামলার ঘাতক স্বামী গ্রেফতার Next post গাইবান্ধায় স্ত্রী হত্যা মামলার ঘাতক স্বামী গ্রেফতার